রৌমারী ও রাজিবপুর উপজেলায় বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযান পরিচালনা,৯ টি ইটভাটার বিরুদ্ধে মামলার উদেশ্যে জব্দ তালিকা তৈরি

Uncategorized অপরাধ আইন ও আদালত রংপুর

রৌমারী ও রাজিবপুর উপজেলায় বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযান পরিচালনা,৯ টি ইটভাটার বিরুদ্ধে মামলার উদেশ্যে জব্দ তালিকা তৈরি করেছে বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিস, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর গুণগত মান সনদ গ্রহণ ব্যাতিত ইটভাটায় ইট তৈরি- বিক্রি ও বিতরণ করার অপরাধে বুধবার ৫ এপ্রিল কুড়িগ্রাম জেলার রৌমারী ও রসজিবপুর উপজেলার বিভিন্ন ইট ভাটায় সার্ভিল্যান্স পরিচালনা করা হয়। উক্ত অভিযানে নিম্নোক্ত প্রতিষ্ঠানের সিএম লাইসেন্স না থাকায় নিয়মিত মামলা দায়েরের উদেশ্যে জব্দ তালিকা প্রস্তুত করা হয়েছে।

পাশাপাশি প্রতিষ্ঠান ৭ দিনের মধ্যে অবশ্যই আবেদন দাখিল করতে পরামর্শ দেয়া হয়েছে। উক্ত প্রতিষ্ঠানের মধ্যে এস কে বি ব্রিকস-১ (SKB), উত্তর পাড়া, রৌমারী, এস কে বি ব্রিকস-২ (SKB), বাতারগ্রাম, রৌমারী, ভাই ভাই ব্রিকস (MBC), হাজিরহাট, দাত ভাংগা, রৌমারী, বাবা মায়ের দোয়া (BMD) ব্রিকস ফিল্ড, টাপুরচর, রৌমারী, ডিজিএল ব্রিকস (DGL), কাঠালবাড়ি রৌমারী, আর এম জি ব্রিকস (RMG), সায়দাবাদ, রৌমারী, এম জি এস (MGS) ব্রিকস, লালকুড়া, যাদুরচর, রৌমারী, কুড়িগ্রাম, বিএসবি ব্রিকস (BSB), ঝাউনিয়ার চর, রাজিবপুর, ভুইয়া ব্রিক্স ফিল্ড (VBF), ঝাউনিয়ার চর, রাজিবপুর,কুড়িগ্রাম অন্যতম।

এছাড়াও এস বি ব্রিকস, ঝগড়ার চর, রৌমারী, কুড়িগ্রাম, এস বি ব্রিকস, দাতভাংগা, রৌমারি, কুড়িগ্রাম এর সিএম লাইসেন্স নবায়নের জন্য আবেদন জমা দেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

উক্ত অভিযানটি পরিচালনা করেন বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের মোঃ দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার ( সিএম) এবং প্রান্তজিত সরকার , পরিদর্শক (মেট),।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান,জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের এধরণের অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *