তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ডে জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে খুলনা রেঞ্জের মধ্যে যশোর জেলা পুলিশ শ্রেষ্ঠ নির্বাচিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ শনিবার ১৫ এপ্রিল খুলনা রেঞ্জ পুলিশ কার্যালয়ে খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক, বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে মার্চ-২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় রেঞ্জ ডিআইজি গত জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ- ২০২২, মাসে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করেন।

গত জানুয়ারি ও ফেব্রুয়ারি- ২০২৩, মাসে তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয় যশোর জেলা এবং একই সাথে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে রেঞ্জ ডিআইজি’র কাছে থেকে পুরস্কার গ্রহণ করেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম। এছাড়াও মাননীয় রেঞ্জ ডিআইজি কর্তৃক যশোর জেলার আরো ছয় পুলিশ কর্মকর্তা পুরস্কার গ্রহণ করেন।

পুরস্কারপ্রাপ্ত অন্যান্য ছয় পুলিশ কর্মকর্তা হলেন, জুয়েল ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর, শ্রেষ্ঠ সার্কেল কর্মকর্তা-ফেব্রুয়ারি-২০২৩। আল নাহিয়ান, সহকারী পুলিশ সুপার, “নাভারণ” সার্কেল যশোর,শ্রেষ্ঠ সার্কেল কর্মকর্তা-মার্চ-২০২৩। মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোর রেঞ্জ শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ- ফেব্রুয়ারি ও মার্চ-২০২৩।
এসআই( নিঃ) মোঃ রাজু আহমেদ, বেনাপোল পোর্ট থানা, যশোর রেঞ্জ শ্রেষ্ঠ এসআই- মার্চ-২০২৩। এসআই (নিঃ) অমিত কুমার দাস, বেনাপোল পোর্ট থানা, যশোর (রেঞ্জ শ্রেষ্ঠ এসআই- জানুয়ারি-২০২৩।

সভায় আরও উপস্থিত ছিলেন মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা, মোঃ আতিকুর রহমান মিয়া পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *