নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে ১৯ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‍্যাব-১১, সিপিসি-১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গতকাল শুক্রবার ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযান পরিচালনা কালে ১৯ (উনিশ) কেজি গাঁজা সহ ওমর ফারুক (২০), পিতা-মৃত গিয়াস উদ্দিন, মাতা-ফাতেমা বেগম, সাং-জাংগালিয়া (সর্দার বাড়ী), ২১ নং ওয়ার্ড, সিটি কর্পোরেশন, থানা-কুমিল্লা সদর দক্ষিণ মডেল, জেলা-কুমিল্লা, মোঃ সুমন (২০), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, মাতা-মোছাঃ আকলেমা, সাং-ভরুনিয়া বিন্দালবাড়ী, থানা-রাণীশংকৈল, জেলা-ঠাকুরগাঁও, এ/পিঃ সাং-ধর্মপুর রেলগেইট, রাণীর বাজার, শাসনগাছা, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়-বিক্রয় করে আসছে।

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‍্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *