ঢাকা বিভাগীয় কমিশনার কর্তৃক নরসিংদীর শীবপুর উপজেলা সফর

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ শনিবার ২৯ এপ্রিল ঢাকা বিভাগের কমিশনার মো. সাবিরুল ইসলাম নরসিংদী জেলার শিবপুর উপজেলা সফর করেন। সফরের শুরুতে ঢাকা বিভাগীয় কমিশনার কে জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ সুপার কর্তৃক গার্ড অব অনার প্রদান করা হয়।

এরপর তিনি শিবপুর উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক সমাজ, বিভিন্ন দপ্তর প্রধান এবং নাগরিক সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে ,ঢাকা বিভাগীয় কমিশনার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনার (ভূমি), শিবপুর এর কার্যালয় পরিদর্শন করেন।

এরপর তিনি বাড়ৈগাও আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন, শিক্ষা উপকরণ ও ক্রীড়াসামগ্রী বিতরণ করেন এবং পরিবেশ রক্ষাকারী বৃক্ষরোপন করেন। পরে তিনি শিবপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় দর্শন করেন।

শিবপুর উপজেলা পরিদর্শন শেষে ঢাকা বিভাগীয় কমিশনার বাংলাদেশ এডমিনিস্ট্র‍্যাটিভ এসোসিয়েশন, নরসিংদী জেলার কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় অংশ নেন।

এসময় নরসিংদী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান, উপ-পরিচালক, স্থানীয় সরকার, অতিরিক্ত জেলা প্রশাসকগণসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *