চট্টগ্রামের চান্দগাও থানা পুলিশ কর্তৃক ৪ শিশু পাচারকারী চক্রের সদস্য কে আটকসহ পাচার কৃত শিশু উদ্ধার

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র চান্দগাঁও থানার অভিযানে ৪ জন শিশু পাচারকারী কে আটক করেছে এসময় পাচারকৃত শিশু উদ্ধার করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৫ এপ্রিল দুপুর অনুমান ১টা ৩০ মিনিটের সময় বাদি মোছাঃ পারুল বেগম এর ছোট ছেলে (ভিকটিম) তাহার বর্তমান ঠিকানার বাসা চান্দগাঁও থানাধীন মধ্যম মোহরা, এএলখান স্কুলের পিছনে, এসএস ভবন, সেমি পাকা কলোনীর প্রবেশের গলিতে খেলাধুলা করার জন্য বের হয়।

গত ২৫ এপ্রিল দুপুর অনুমান ১ টা ৪০ মিনিটের সময় বাদি কলোনীর আশপাশ এলাকাসহ সম্ভাব্য সকল স্থানে ভিকটিমকে খোঁজাখুজি করে না পেয়ে চান্দগাঁও থানায় এসে একটি নিখোঁজ ডায়েরী দায়ের করেন।

নিখোঁজ ডায়েরী তদন্তকালে এসআই জালাল আহমেদ সঙ্গীয় অফিসারসহ গোপন সংবাদের ভিত্তিতে এবং ঘটনাস্থল এলাকায় প্রাপ্ত সিসিটিভির ভিডিও ফুটেজ যাচাই করে গতকাল শুক্রবার ২৮ এপ্রিল মোঃ নুর ইসলাম প্রঃ মুরাদ ও মোঃ জুয়েলকে হেফাজতে নিয়ে ভিকটিমের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে।

তাদের দেওয়া স্বীকারোক্তি মোতাবেক প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তাদেরকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে হাটহাজারী থানাধীন ছিফাতলী, লুতি তালুকদার বাড়ীস্থ ধৃত মোঃ রাসেল ও রিমা আক্তারের হেফাজত থেকে ভিকটিম কে উদ্ধার করেন। আটককৃতরাসহ ভিকটিমকে থানায় এনে বাদিকে সংবাদ দিলে বাদি থানায় উপস্থিত হয়ে ভিকটিমকে সনাক্ত করেন।

এসআই মোঃ জালাল আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান পরিচালনা কালে ধৃত মোঃ জুয়েল এর হেফাজত থেকে ঘটনায় ব্যবহৃত ১টি সিএনজি অটোরিক্সা উদ্ধার করেন এবং মোঃ নুর ইসলাম মুরাদ এর হেফাজত থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করেন এবং উদ্ধারকৃত মোটর সাইকেলটি ভিকটিমকে বিক্রয় করার অভিপ্রায়ে অগ্রীম প্রাপ্ত টাকায় ক্রয়কৃত বলে জানা যায়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *