নীলফামারিতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য ব়্যালী, আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল শুক্রবার ২৮ এপ্রিল, নীলফামারী জেলা জজ আদালত প্রাঙ্গনে জেলা লিগ্যাল এইড কমিটি, নীলফামারী ও আরডিআরএস বাংলাদেশ এর আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস- ২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য ব়্যালী, আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দিবসটির শুরুতে মোঃ মাহমুদুল করিম, জেলা ও দায়রা জজ, নীলফামারী আমন্ত্রিত অতিথি পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী ও মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম পুলিশ সুপার, নীলফামারীসহ অন্যান্য আমন্ত্রিত অতিথি বৃন্দকে নিয়ে ফ্লাইং ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৩ এর শুভ সূচনা করেন।
এরপর জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণ হতে একটি বর্ণাঢ্য ব়্যালী বের হয়।

ব়্যালীটি জেলা জজ আদালত প্রাঙ্গণ, নীলফামারী থেকে যাত্রা শুরু করে নীলফামারী শহরের পৌর মার্কেট প্রদক্ষিণ করে পুনরায় জেলা জজ আদালত প্রাঙ্গণ, নীলফামারীতে এসে শেষ হয়।
ব়্যালী শেষে মোঃ মাহমুদুল করিম, চেয়ারম্যান, জেলা লিগ্যাল এইড কমিটি এবং জেলা ও দায়রা জজ, নীলফামারী এর সভাপতিত্বে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী; মোঃ সাইফুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নীলফামারী, ডা: মোঃ হাসিবুর রহমান, সিভিল সার্জন, নীলফামারী, দেওয়ান কামাল আহমেদ, মেয়র নীলফামারী পৌরসভা, মোঃ মমতাজুল হক, সভাপতি, জেলা আইনজীবী সমিতি, নীলফামারী, মোঃ আলিম উদ্দিন বসুনিয়া, জি.পি নীলফামারী, বাবু অক্ষয় কুমার রায়, সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিত ও পি.পি নীলফামারীসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ; সর্বস্তরের জনগণসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *