জয়পুরহাটে সিআইডি কর্তৃক হত্যা মামলার ২ জন আসামী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ শনিবার ২৯ এপ্রিল, সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম এর নির্দেশনায় এবং সহকারী পুলিশ সুপার মো:আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি টিম জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন দাশরা সরাইল এলাকা থেকে হত্যা মামলার আসামি মোঃ আদম আলী (৩৩) পিতা- মো:জালাল উদ্দিন এবং মো: ইউসুফ আলী (২২) পিতা -মো: ইসহাক আলীদের গ্রেফতার করে।
গ্রেফতার কৃত আসামীরা তাদের অন্যান্য সহযোগীসহ গত ৯ মে ২০২০ সালে ঔষধের ফার্মেসি ব্যবসায়ী মো: আনোয়ার হোসেন @ শামীম তার ঔষধের দোকান বন্ধ করে রাত আনুমানিক ১০ টা ১৫ মিনিটে তার বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দাশরা সরাইল সাকিনস্ত নিজ বাড়ি হইতে ৫০গজ দক্ষিণে পুরাতন জামে মসজিদ সংলগ্ন আনুমানিক ১৫হাত উত্তরে হেয়ারিং রাস্তায় শওকত আলীর বাড়ির সামনে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে নৃশংস ভাবে হত্যা করে।

পরবর্তীতে ডিসিস্টের বড় ভাই বাদী হয়ে ক্ষেতলাল থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলাটি তদন্তে জানা যায় আসামিদ্বয়ের সাথে ভিকটিমের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো।

উক্ত বিরোধের জের ধরে আসামিদ্বয় সুপরিকল্পিত ভাবে ভিকটিম মো: আনোয়ার হোসেন @শামীমকে হত্যা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে প্রেরণ করার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *