সাতক্ষীরায় নিজ পুত্র বধুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক শ্বশুরকে গ্রেফতার করলো র‍্যাব 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা সারাদেশ

পিংকি জাহানারা : সাতক্ষীরার কলারোয়া থানা এলাকায় নিজ পুত্র বধুকে  যৌন উত্তেজক ঔষধ খেয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আসামী  মোঃ এরশাদ গাজী (৫০) কে  যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে  গ্রেফতার করে র‍্যাব- ৬ এর একটি টিম,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে গত ২ মে,  সকালবেলা ভিকটিম তার নিজ ঘরে একা থাকার সুযোগে আসামী মোঃ এরশাদ গাজী (৫০) ভিকটিমের ঘরে প্রবেশ করে ঘরের দরজা আটকে দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিমের চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে আসামী দ্রুত পালিয়ে যায়।
এ বিষয়ে ভিকটিমের বোন বাদী হয়ে একই তারিখ সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীর ক্যাম্প এর একটি আভিযানিক দল আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবহিকতায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে আসামি এরশাদ গাজী যশোর সদর থানা এলাকায় আত্মগোপন করে আছে।
আভিযানিক দলটি গতকাল বৃহস্পতিবার  ৪ মে, রাতে যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ মামলার অন্যতম আসামী মোঃ এরশাদ গাজী (৫০) কে গ্রেফতার করে।
প্রথমিক জিঞ্জাসাবাদে উক্ত আসামী জানায় সে মূলত যৌন উত্তেজক ঔষধ খেয়ে উক্ত ঘৃণ্য কাজ করেছে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *