রাজধানীর উত্তরায় ভিন্নমাত্রা মিডিয়া ভিশন ও প্রকাশনীর উদ্যোগে “গুনীজন সংবর্ধনা ও এওয়ার্ড ২০২৩” অনুষ্ঠিত

Uncategorized জাতীয় বিবিধ বিশেষ প্রতিবেদন রাজধানী শিক্ষাঙ্গন সাহিত্য

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি অনুষ্ঠিত হলো ভিন্নমাত্রা মিডিয়া ভিশন ও ভিন্নমাত্রা প্রকাশনীর উদ্যোগে উত্তরা হোয়াইট হলে “গুনীজন সংবর্ধনা ও ভিন্নমাত্রা এওয়ার্ড ২০২৩”,এ খবর সংশ্লিষ্ট সুত্রের। 


বিজ্ঞাপন

জানা গেছে, এশিয়ান ইউনিভার্সিটি এব বাংলাদেশ এর শিক্ষক অধ্যাপক ড.এমদাদুল হক খানের সভাপতিত্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক তথ্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী সৈয়দ দীদার বখ্ত প্রধান অতিথির আসন অলংকৃত করেন।

আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ভিন্নমাত্রা সম্মাননা পুরস্কারপ্রাপ্ত গুনীজনদের সকলকে উত্তরীয় পরিয়ে সংবর্ধনা ও স্বীয় ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সনদপত্র প্রদান এবং ভিন্নমাত্রা এওয়ার্ড ২০২৩ প্রদান করা হয়।

এ সযময় প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক  তথ্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী সৈয়দ দিদার বখতের নিকট হতে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ সমাজ সেবক ও রাজনীতিবিদ হিসেবে “ভিন্নমাত্রা অ্যাওয়ার্ড ২০২৩” গ্রহণ করেন মেসার্স বৃস্টি এন্টারপ্রাইজের চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ভাটারা থানা আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সংগ্রামী জননেতা আলহাজ্ব মোঃ জাহেদ আলী।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. মুহিব্বুল্লাহ শাহীন, স্বাগত বক্তব্য রাখেন ভিন্নমাত্রা মিডিয়া ভিশন এর চেয়ারম্যান, বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক কবি মুহাম্মদ মাসুম বিল্লাহ এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি জেসমীন নূর প্রিয়াংকা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *