গরম পানি ঢেলে স্বামীকে হত্যার চেষ্টা পাষন্ড স্ত্রীর

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা সারাদেশ

মধ্যযুগীয় কায়দায় স্বামী কে হত্যার উদ্দেশ্যে স্ত্রীর দেওয়া গরম পানিতে স্বামীর বেহাল অবস্থা।


বিজ্ঞাপন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে গরম পানির সাথে লবণ ও শুকনা মরিচের গুঁড়ো মিশিয়ে ঘুমন্ত স্বামীর ওপর গরম পানি ঢেলে হত্যার চেষ্টা করেছে স্ত্রী৷ মঙ্গলবার ৪ জুলাই, সকাল সাড়ে  ৮ টায়  উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়,প্রথম স্ত্রীর মৃত্যুর পর ধনবাড়ী উপজেলার কাঠালিয়াবাড়ী গ্রামের নুরুল ইসলাম এর মেয়ে নাছিমা বেগম এর ১৫ বছর পুর্বে উপজেলার আমজাদ ভূইয়ার পালক পুত্র রুবেল মিয়া(৩৮) এর সাথে বিবাহ হয়।

বিবাহের পর তাদের পরিবারে ২ কন্যা সন্তানের জন্ম হয়।স্ত্রী থাকা সত্ত্বেও রুবেল উপজেলার সরিষাবাড়ী পৌরসভাস্হ শিমলাপল্লী তাড়িয়াপাড়া এলাকার মৃত আব্দুল এর তালাকপ্রাপ্তা কন্যা রাশেদা বেগমকে ৩য় বিবাহ করে।

বিবাহের পর থেকে নাছিমাকে একাধিকবার তালাক দিয়ে পুনরায় আবারও বিবাহ করে রুবেল।এ নিয়ে পারিবারিক কলহ চলছে দীর্ঘদিন ধরে। এ ছাড়াও রুবেল তার স্ত্রী নাছিমাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করত।

কতোটা নির্মম নিষ্ঠুরতার শিকার হতোভাগ্য স্বামী।

রুবেল এর ভাতিজা আব্দুর রশিদ বলেন, চাচার চিৎকারে আমি এগিয়ে গিয়ে দেখি আমার চাচার ওপর গরম পানি ঢেলে শরীরের বিভিন্ন স্থানে ঝলসে দিয়েছে। চাচাকে হত্যার জন্য এ কাজ করেছে চাচী। পরে চাচাকে চিকিৎসার জন্য সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

তবে বিষয়টি নিয়ে সরিষাবাড়ী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা:মেহেদী হাসান জানান,প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *