ছিনতাইকারীর হামলায় আহত সাংবাদিকের পাশে ডিএমপি কমিশনার

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রাজধানী

বক্তব্য রাখছেন ডিএমপি পুলিশ কমিশনার।নিজস্ব  প্রতিবেদক  : রাজধানীর হাতিরঝিল এলাকায় ছিনতাইকারীর হামলায় আহত ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক রাকিবুল হাসান রানার শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।


বিজ্ঞাপন
সাংবাদিকের খোঁজ খবর নিচ্ছেন ডিএমপি পুলিশ কমিশনার।

মঙ্গলবার সকালে শেরেবাংলানগরে জাতীয় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রানার শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি। তার পরিবারসহ কর্তব্যরত ডাক্তারদের সাথে কথা বলেন। এসময় তিনি সুচিকিৎসার জন্য ডিএমপির পক্ষ থেকে তার পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দেন।


বিজ্ঞাপন
ছিনতাইকারীর ছুরিকাহত সাংবাদিকের পাশে ডিএমপি পুলিশ কমিশনার।

রানার খোঁজখবর শেষে উপস্থিত সাংবাদিকদের ডিএমপি কমিশনার বলেন, সাংবাদিক রানার চিকিৎসার জন্য পুলিশ সার্বক্ষণিক খোঁজ রাখছে। হাসপাতালের ডাক্তারদের অনুরোধ করা হয়েছে তার সুচিকিৎসা নিশ্চিত করার জন্য।

তিনি বলেন, সাংবাদিক আহত হওয়ার ঘটনায় তিনজন ছিলো। ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইয়ে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। পলাতককেও খুব শীঘ্রই গ্রেফতার করা হবে।

ডিএমপি পুলিশ কমিশনার বক্তব্য রাখছেন।

কমিশনার বলেন, ঈদের আগ থেকে এ পর্যন্ত পাঁচ শতাধিক ছিনতাইকারীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ড. খ: মহিদ উদ্দিন, বিপিএম-বার সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আহত সাংবাদিক পরিবারের পাশে ডিএমপি পুলিশ কমিশনার।

প্রসঙ্গত, ৩০ জুন দিবাগত রাত অনুমান ২ টায় হাতিরঝিল এলাকায় ইন্ডিপেন্ডেন্ট টিভির দু’জন সাংবাদিক ছিনতাইকারীর কবলে পড়েন। তাদের মধ্যে সাংবাদিক রাকিবুল হাসান রানা ছিনতাইকারীর হাতে গুরুতর আহত হয়ে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *