জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধনসহ সরিষাবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

Uncategorized জাতীয় জীবন-যাপন ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

 

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বুধবার(৯ আগস্ট) জামালপুরের সরিষাবাড়ীতে আশ্রয়ন প্রকল্পের ৪র্থ পর্যায়ে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন এবং সরিষাবাড়ী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।


বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শেষে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি,ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া,জেলা প্রশাসক ইমরান আহমেদ, অতিরিক্ত  জেলা প্রশাসক(সার্বিক)সাইফুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান প্রমুখ। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহা. সাদ্দাম হোসেন।


বিজ্ঞাপন

এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,পৌর মেয়র মনির উদ্দিন, জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপি সহ বীর মুক্তিযোদ্ধা বৃন্দ,গণমাধ্যম কর্মী ও আওয়ামী লীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।উপজেলায় এ কার্যক্রমের আওতায় ১ম পর্যায়ে ২ শতক জমিসহ ২৯৫টি , ২য় পর্যায়ে ২৫টি,৩য় পর্যায়ে ৩টি, ৪র্থ পর্যায়ে ৫০টি গৃহ, জমির মালিকানা সংক্রান্ত কাগজ পত্র ও পেয়ারা ও নিম গাছের চারা সহ উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *