আজ আমার গায়ে হলুদ: ফারিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক : লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। বাংলালিংকের কথা দিলাম প্যাকেজের বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে তিনি পরিচিতি পান। এরপর নাটক ও বিজ্ঞাপনে কাজ করে নিজের অবস্থান পোক্ত করেন। কিন্তু মাঝখানে শোবিজ ছেড়ে দেশের বাইরে চলে যান তিনি। এরপর আবারও দেশে ফিরে কাজ শুরু করেন।


বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সরব ফারিয়া। ফেসবুকে নতুন নতুন ছবি পোস্ট করতে প্রায়ই দেখা যায় তাকে। সঙ্গে দু’চার লাইন লিখতেও ভুল করেন না এই তারকা। সম্প্রতি গায়ে হলুদের সাজে একটি ছবি পোস্ট করেছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। যার ক্যাপশনে তিনি লিখেছেন,আজ আমার গায়ে হলুদ সবাই দোয়া করবেন।

ফারিয়া শাহরিন এমন পোস্টে অনেকেই মন্তব্য করেছেন, জানতে চেয়েছেন বিয়ের কথাও। তবে এ বিষয়ে কারও কোনো কথার উত্তর দেননি তিনি।

পরে জানা যায়, একটি ওয়েব ফিকশনের শুটিং করছেন তিনি। সেই ফিকশনেরই একটি দৃশ্যের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তিনি। এর নাম ‘সে এসেছিল’। ওয়েব ফিকশনে ফারিয়া অভিনয় করেছেন সুমিতের বিপরীতে। ঢাকার অদূরে আশুলিয়ার মমতাপল্লী শুটিংবাড়িতে গত সপ্তাহ থেকে শুটিং শুরু করেন। এরই মধ্যে পুরো কাজের শুটিং শেষ। এটি পরিচালনা করেছেন মাসুদ জাকারিয়া।

ফারিয়া শাহরিন বলেন, ‘বিয়ের গল্প নিয়ে এই ওয়েব ফিকশন তৈরি হয়েছে। গল্পটা ভালো, হরর ধাঁচের। শেষ দৃশ্য না দেখা পর্যন্ত কেউ আগাম কিছুই বুঝতে পারবে না। একটা দৃশ্যের সঙ্গে আরেকটার চমৎকার যোগসূত্র আছে, দর্শকেরা এক বসায় না দেখে থাকতে পারবে না। তাই কাজটি করতে ভালো লাগা কাজ করছে বেশি। সাধারণত এখন বেশির ভাগ নাটকের প্রথম দৃশ্য দেখলে বলে দেওয়া যায়।’

২২ মাস বিরতির পর নভেম্বরে ধারাবাহিক নাটক ভালোবাসার আলো আঁধার–এ কাজ করার মধ্য দিয়ে আবার অভিনয়ে ফেরেন ফারিয়া শাহরিন। এখন আস্তে আস্তে এই মাধ্যমে আগের মতো ব্যস্ত হচ্ছেন তিনি। এবার অভিনয় করলেন ওয়েব ফিকশনে। এটি তাঁর অভিনীত প্রথম কোনো ওয়েব ফিকশন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *