নড়াইল লোহাগড়া এলাকায় ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান :  ১৩৫০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ১ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) : মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ ইউসুফ শেখ (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখার পুলিশ। গ্রেফতারকৃত মোঃ ইউসুফ শেখ (৪০) লোহাগড়া থানার পাঁচুড়িয়া গ্রামের মৃত চান মিয়া শেখের ছেলে।


বিজ্ঞাপন

গতকাল শুক্রবার  ২০ অক্টোবর দুপুরে লোহাগড়া থানাধীন ০৯নং মল্লিকপুর ইউনিয়নের চর মল্লিকপুর সাকিনস্থ গোরস্থানের দক্ষিণ পাশ সংলগ্ন ব্রীজের উপর হতে তাকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা অপর এক মাদক ব্যবসায়ী মোঃ ইউসুফ মুসল্লি (৩৭) কৌশলে পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ  মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) সাইফুল ইসলাম, এএসআই (নিঃ) তরুন কুমার মন্ডল সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ ইউসুফ শেখকে গ্রেফতার করে। এ সময় আটককৃত  আসামী মোঃ ইউসুফ শেখ এর কাছ থেকে ৬৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত  আসামী মোঃ ইউসুফ শেখ স্বীকার করে যে, পলাতক আসামী মোঃ ইউসুফ মুসল্লি (৩৭) এর বাড়ির পিছনে মুরগির ঘরে আরো  গাঁজা লুকিয়ে রেখেছে।

তখন পুলিশ সাক্ষীদের সম্মুখে পলাতক আসামী মোঃ ইউসুফ মুসল্লি (৩৭) এর বাড়ি লোহাগড়া থানাধীন ০৯নং মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা বসত বাড়ির বাইরে মুরগির ঘরে লুকানো অবস্থায় প্লাস্টিক ব্যাগে আরও ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

এ সংক্রান্তে নড়াইল জেলার লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে  সোপর্দ করা হয়েছে ও পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। নড়াইল জেলার পুলিশ  সুপার মোসাঃ সাদিরা খাতুন  নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *