রাজধানীর বড়ো মগবাজার এলাকার “ডেলিভারি হিরো স্টোরস লিমিটেড (পান্ডা মার্ট )” কে ২ লাখ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  : রাজধানীর বড়ো মগবাজার এলাকার “ডেলিভারি হিরো স্টোরস লিমিটেড (পান্ডা মার্ট )” কে ২ লাখ টাকা জরিমানা  আদায় করেছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালিত মোবাইল কোর্ট, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ রবিবার  ২২ অক্টোবর,  বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  ইশরাত সিদ্দিকা এর নেতৃত্বে  রাজধানীর বড়ো মগবাজার এলাকার “ডেলিভারি হিরো স্টোরস লিমিটেড (পান্ডা মার্ট )” নামক  সুপার সপে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা কালে  প্রতিষ্ঠানটির স্টোরে বিক্রির উদ্দেশ্য মেয়াদ উত্তীর্ণ বাদাম এবং ফ্রীজে বেশ কিছু লেবেল বিহীন খাদ্য মজুদ করতে দেখা যায়। প্রতিষ্ঠানটি মজুদকৃত বিদেশি পণ্যের সঠিক আমদানিকারকের তথ্য এবং চালান রশিদ দেখাতে ব্যর্থ হয়।

এ সকল অপরাধে নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর বিধান অনুযায়ী প্রতিষ্ঠানটিকে ২,০০,০০০ (দুই লাখ) টাকা জরিমানা করা হয় এবং তাৎক্ষণিকভাবে তা আদায় করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনাকালীন সময়ে  বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নিরাপদ খাদ্য পরিদর্শক  মোহাং কামরুল হাসান ও বাংলাদেশ নিরাপদ খাদ্যের অন্যান্য সাপোর্ট স্টাফ এবং ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দের একটি চৌকস টিম উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *