পারিবারিক ভাবেই তারা মাদক ব্যবসায়ী : নড়াইলে গাজাসহ বাপ-বেটা আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলে ৬০০ (ছয়শত গ্রাম) গাঁজাসহ পারিবারিক ভাবেই মাদক ব্যাবসায়ী বাপ-বেটা কে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ, এ খবর সংশ্লিষ্ট সুত্রের ।


বিজ্ঞাপন

জানা গেছে, গতকাল মঙ্গলবার ১৯ ডিসেম্বর,  মাদক ব্যবসার সাথে জড়িত একই পরিবারের মোঃ মফিজ মিয়া (৬৭) ও মোঃ আশিকুর মোল্যা (২৮) নামে বাবা-ছেলে সম্পর্কের ২ মাদক ব্যাবসায়ীদদের গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ মফিজ মিয়া (৬৭) নড়াইল সদর থানাধীন উত্তর পঙ্কবিলা গ্রামের মোঃ আফাজ উদ্দিন মিয়ার ছেলে এবং মোঃ আশিকুর মোল্লা (২৮) তার নাতি ছেলে। গতকাল মঙ্গলবার ১৯ ডিসেম্বর, দিবাগত রাত সাড়ে  ১২ টার  সময় নড়াইল সদর থানাধীন আউড়িয়া ইউনিয়নের উত্তর পঙ্কবিলা গ্রামস্থ মোঃ মফিজ মিয়ার দক্ষিণ পোতার টিনশেড ঘরের বারান্দার পূর্ব পাশের রুম থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই আব্দুল হক, এএসআই মোঃ মাহমুদ করিম ও এএসআই মোঃ তুহিন আলী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ মফিজ মিয়া (৬৭) ও মোঃ আশিকুর মোল্যা (২৮)কে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতার কৃত  আসামি মোঃ মফিজ মিয়া (৬৭) এর কাছ থেকে  ৬০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের  আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *