নড়াইরে ঘেরের পাশে কিশোর শিবাজিত বিশ্বাসের মরাদেহ উদ্ধার : পরিবারের দাবি হত্যা

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইল সদর উপজেলায় মাছের ঘেরের পাশ থেকে শিবাজিত বিশ্বাস (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের বনগ্রামের একটি মাছের ঘেরের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। শিবাজিত নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের বনগ্রাম এলাকার শিপন বিশ্বাসের ছেলে।


বিজ্ঞাপন

নিহত শিবাজিত বিশ্বাসের পরিবারের দাবি, শিবাজিতের বাবা শিপন বিশ্বাসের সঙ্গে ব্যবসায়ী খান মোহাম্মদ কবিরের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ বিরোধকে কেন্দ্র করে শিবাজিতকে হত্যা করা হয়েছে বলে দাবি তাদের।তবে স্থানীয় লোকজন জানান, বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিবাজিতের মৃত্যু হয়েছে।


বিজ্ঞাপন

এ ব্যাপারে অভিযুক্ত খান মোহাম্মদ কবির বলেন,আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে অপপ্রচার করা হচ্ছে। সঠিক তদন্ত হলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

এ বিষয়ে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, পানিতে ডুবে শিবাজিতের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য লাশের ময়নাতদন্ত করা হবে। এছাড়া পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *