সাতক্ষীরা সদরের আখড়াখোলায় দাতব্য সংস্থা ” সোয়াব” এর উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরন

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

সাতক্ষীরা প্রতিনিধি   :   সাতক্ষীরা সদরের আখড়াখোলায় দাতব্য সংস্থা ” সোয়াব” এর উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরন করা হয়েছে। শুক্রবার (২৭ শে সেপ্টেম্বর) জুম্মার নামাজ শেষে সাতক্ষীরা সদর উপজেলার অন্তর্ভুক্ত ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়নের আখড়াখোলা – মুকুন্দপুর- বয়ারখোলা জান্নাতুল ফেরদাউস মসজিদ, হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দাতব্য সংস্থা সোয়াব এর উদ্যোগে হতদরিদ্র পরিবারের অর্থনৈতিক স্বাবলম্বীকরনে সহায়তা স্বরুপ মহিলাদের মাঝে এ ছাগল বিতরন করা হয়। দাতব্য সংস্থা সোয়াব এর সভাপতি মোঃ জামিলুজ্জামান জামিল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২ নং বল্লী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক – মোঃ আব্দুল গনি।


বিজ্ঞাপন

এসময় আরোও উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম,সোয়াব এর সেক্রেটারি মোঃ শরিফুজ্জামান, জান্নাতুল ফেরদাউস মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোসলেমউদ্দীন, জান্নাতুল ফেরদাউস হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দায়িত্বশীল মাওলানা জাহিদ বিন মশিউর, হাফেজ আব্দুল্লাহ, রিদ্দীকুজ্জামান। এছাড়া আরো উপস্থিত ছিলেন সোয়াব এর স্বেচ্ছাসেবকদের মধ্যে তরিকুল, রিফাত, খালিদ, অলিদ প্রমুখ। এসময় ৫টি হতদরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরন করা হয়। এসময় সভাপতি মোঃ জামিলুজ্জামান জামিল বলেন, আমাদের দাতব্য সংস্থা ” সোয়াব” অনেক আগে থেকেই বিভিন্ন জনকল্যাণমূলক এবং দারিদ্র্য বিমোচনমূলক কাজ করে আসছে।


বিজ্ঞাপন

তিনি আরোও বলেন, আমরা এখন ৫ টি হতদরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরন এর মধ্য দিয়ে তাদের পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আগামী ১ মাসের মধ্যে আমরা আরো ও ৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরন করবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *