খুলনার কয়রায়  মিথ্যা অভিযোগের ভিত্তিতে হয়রানী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Uncategorized অপরাধ খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

কয়রা, খুলনা প্রতিনিধি  : খুলনার কয়রায় মিথ্যা অভিযোগের ভিত্তিতে হয়রানি করার অভিযোগ উঠেছে। আজ শনিবার(২৬ অক্টোবর খুলনার কয়রা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে এ অভিযোগ করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্র প্রতিনিধি মোশাররফ হোসেন রাতুল।


বিজ্ঞাপন

লিখিত বক্তব্যে তিনি বলেন আমি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র। গত ২৩ অক্টোবর বুধবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের উদ্যোগে ছাত্রলীগ নিষিদ্ধ এবং রাষ্ট্রপতি চুপ্পুর পদত্যাগের দাবিতে মিছিল ও সমাবেশের আযোজন করি। উক্ত সমাবেশে ছাত্র প্রতিনিধি হিসেবে আমি বক্তব্য রাখি।


বিজ্ঞাপন

সেখানে কয়রা থানার কয়েকজন অপ- সাংবাদিকদের বিরুদ্ধে কথা বলি। যারা গত ৫ আগস্টের পূর্বে আওয়ামী দোসরদের সাথে মিলে জনগনকে হয়রানি করেছে। মানুষের কাছ থেকে টাকা নেওয়া, অন্যায়ভাবে বিএনপি, জামায়াত শিবির ট্যাগ দিয়ে গ্রেফতার করানো লুটপাট, চাঁদাবাজি, সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিলো।

তিনি আরো বলেন তারই ধারাবাহিকতায় সাংবাদিক সিরাজুদ্দৌলা লিংকনের কিছু অপকর্ম তুলে ধরে বক্তব্য রাখি। সন্ধ্যার পূর্বে মিছিল শেষে সকলে বাড়ি চলে আসি। কিন্তু সাংবাদিক সিরাজুদ্দৌলা লিংকন দাবী করে আমার নেতৃত্বে তার বাড়ি সন্ধ্যায় হামলা হয়, এবং বিভিন্ন লুটপাট হয় যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট তথ্য।

এটা সম্পূর্ণ পরিকল্পিত, উদ্দেশ্যপ্রণদিত, বৈষম্যেবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারকে বিতর্কিত করতে ও তাদের বিভিন্ন অফিস আদালতে দূর্নীতির যে সম্পৃক্ততা ছিলো তার অপকর্ম ঢাকতে মূলত আমাদের বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগের চেষ্টা ছাড়া আর কিছু নয় ।তাছাড়া কয়েকটি পত্রিকার প্রতিনিধি সত্যতা যাচাই না করে নিউজ করে আমার মানহানি করেছে।

সাংবাদিকরা সমাজের দর্পন। কিন্তু তারা যখন এথিক্সের জায়গা থেকে সরে চাটুকারিতা, দলীয় লেজুড়বৃত্তি শুরু করে নিউজ করে তখন সেটা সাংবাদিকতার নামে অপ-সাংবাদিকতা ছাড়া কিছু নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *