যুবলীগ হটলাইন টীমের মাগুরাব্যাপী নিরবিচ্ছিন্ন সচেতনতামূলক প্রচারনা ও খাদ্যসামগ্রী বিতরন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ ইতিমধ্যে মাগুরায় সনাক্ত হয়েছে ২জন করোনা রোগী। সকল ঝুঁকি উপেক্ষা করে করোনার ভয়াবহতা প্রতিরোধ করতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গ্রাম গঞ্জ হাট বাজারে গিয়ে মাগুরাবাসীকে সরকারি নির্দেশনা মেনে চলতে ও নিরাপদ দুরুত্ব বজায় রাখতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এর নির্দেশনায় নিরবচ্ছিন্ন গণসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছে মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে হটলাইন টীম।

শনিবার ২৩ এপ্রিল, মাগুরা শহর, সদর উপজেলার আঠারখাদা, কামারবাড়ি, গাংনালীয়া, টেংগাখালী, বাশকোঠা, মঠবাড়ি, কাটাখাল গুচ্ছগ্রাম, নিজনান্দুয়ালী
শ্রীপুর উপজেলার বরিশাট, খামারপাড়া, শ্রীপুর সদর, কচুয়া, কল্যানপুর, সাচিলাপুর, দ্বারিয়াপুর, বরইচারা, মালাইনগর গোয়ালদাহ, ঘসিয়াল, টীকারবিলা, ঘষিয়াল, আমলসার, লাঙ্গলবাধ, ছাবিনগর, গয়েসপুর, জোকা, গোয়ালপাড়া, কাজলীবাজার, বাখেরা মদ্দমখোলায় ব্যপকভাবে সচেতনতামূলক প্রচার চালানো হয়।
এরপর প্রতিদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত ঝড় বৃষ্টি করোনা ঝুঁকি উপেক্ষা করে এমপি এডভোকেট সাইফুজ্জামান শিখর এর সহোযোগিতায় অভুক্ত অসহায় ব্যক্তিদের দরজায় গোপনে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মোঃ ফজলুর রহমান ও সদস্য বাকী বিল্লাহ সান্টুর (সাবেক ইউপি চেয়ারম্যান) নেতৃত্বে হটলাইন টীম।


বিজ্ঞাপন