পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রাম কার্যলয় ও ঢাকা কার্যলয় কর্তৃক পরিবেশ দূষণের দায়ে বিভিন্ন প্রতিষ্ঠান কে জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ সোমবার ১২ সেপ্টেম্বর, পরিবেশ অধিদপ্তর, চট্টগ্রাম অঞ্চল কার্যালয় কর্তৃক শুনানী গ্রহণক্রমে পরিবেশ দূষনের দায়ে কক্সবাজার জেলার ঝিলংজার ওবাইদুল আলমকে ৫ হাজার টাকা, চট্টগ্রাম জেলার এটিআর এগ্রো প্রোডাক্ট লি: কে ৫ লক্ষ টাকা, এস এম ইউনুস গংদেরকে ৪০ হাজার টাকা, নোয়াখালী জেলার লুনা এগ্রো ইন্ডা (প্রা:) লি: কে ১০ হাজার টাকা, সোনাপুর ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা, এম এম ইন্ডা: কে ১০ হাজার টাকা, এ কে অটো রাইস মিলকে ৫ হাজার টাকা; খাগড়াছড়ি জেলার লক্ষী মেমোরিয়াল ডায়া সেন্টারকে ১০ হাজার টাকা ও রাঙ্গামাটি জেলার হযরত শাহ সুন্দর আউলিয়া (র:) ব্রিকস ম্যানুঃ কে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ ধার্য করা হয়। এছাড়াও ঢাকা মহানগরে শব্দ দূষণের দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ টি যানবাহন হতে মোট ৪ হাজার টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় করা হয়।

ঢাকা জেলার সাভারে মোবাইল কোর্ট পরিচালনা করে ভাই ভাই স্টোর ও এনামুল এন্টারপ্রাইজ নামক ২ টি দোকান হতে মোট ২০ হাজার টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় ও আনুমানিক ৩০২ কেজি পলিথিন ব্যাগ জব্দ করা হয়।

জামালপুর জেলার সদর উপজেলার নকিব উদ্দিন হাসপাতাল প্রাইভেট নামক হাসপাতাল-এর বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ হাজার টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *