র‍্যাবের সাড়াশি অভিযানে কেরাণীগঞ্জ, শ্যামপুর, শাহবাগ, পল্টন ও যাত্রাবাড়ী থেকে ১৬ চাঁদাবাজ ও ছিনাতাইকারী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ১৯ অক্টোবর, র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন জনি টাওয়ার এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ সোহেল (৩২), রনি (৩৪), মোঃ জিয়াউর রহমান রিপন (৪২), মোঃ সোহেল (৩১) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি ছোরা ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং গত ১৮ অক্টোবর, উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ ইমন সরদার (২৫), শাওন (২৫), মোঃ আবদুল্লাহ (২৮) ও রতন (৩৪) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি ছোরা ও ৩টি মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ১৮ অক্টোবর, র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানাধীন পোস্তগোলা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যানসহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন ৩ জন চাঁদাবাজকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ অন্তু (২৬), মোঃ রুবেল খাঁন (২৪) ও মোঃ আল-আমিন ব্যাপারী (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও আদায়কৃত চাঁদা- ১০,০৮০ (দশ হাজার আশি) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহবাগ থানাধীন গুলিস্তান ফনিক্স রোড ও পল্টন মডেল থানাধীন বিজয় নগর এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ সুজন (২৫), মোঃ সাইফুল ইসলাম (৩৭), মোঃ সুজন চিশতী (৩৫) ও মোঃ কবির (২২) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি চাকু, ১টি এন্টিকাটার ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিন যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহেল (২৮) বলে জানায়।
এ সময় তার নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি চাকু উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *