আইনজীবি সমিতির সিনিয়র সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান লাভলুর মৃত্যুতে গোপালগঞ্জবাসির শোক প্রকাশ 

Uncategorized খুলনা জাতীয় জীবনী বিবিধ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরীঃ  গোপালগঞ্জ জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান লাভলু (৬৩) গতকাল মঙ্গলবার  ২০ জুন সকাল ৮টার সময় ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন) তার মৃত্যুতে গোপালগঞ্জে সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।


বিজ্ঞাপন

মরহুমের প্রথম নামাজে জানাজা গতকাল  আছর বাদ তার গ্রামের বাড়ি মানিকদাহ গ্রামে ও দ্বিতীয় জানাজা বাদ মাগরিব গোপালগঞ্জ পৌর কবরস্থান গেটপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।জানাজা শেষে তাকে পৌর কবরস্থানে দাফন করা হয়।

দ্বিতীয় জানাজায় অংশগ্রহণ করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলি খান।জেলা বারের সাধারণ সম্পাদক জুলকদর রহমানসহ বারের সিনিয়র আইনজীবীবৃন্দ এবং আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মি।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলি খান। সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম । গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী লেকু সাধারণ সম্পাদক আবু সিদ্দিক। জেলা বারের সাধারণ সম্পাদক জুলকদর রহমান। নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনা ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। তিনি মৃত্যু কালে স্ত্রী দুই ছেলে ও অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *