গাজীপুর কাপাসিয়ায় কৃষি উন্নয়ন কর্পোরেশন এর ঠিকাদার এবং দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  ও ঠিকাদারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের অভিযান    

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ   গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার কৃষি উন্নয়ন কর্পোরেশন এর ঠিকাদার এর বিরুদ্ধে ক্ষুদ্র সেচ প্রকল্পের আওতায় যথাযথভাবে খাল খনন না করে জনসাধারণের চলাচলের রাস্তা কেটে খালের পাড় বাধাই করার অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন,জেলা কার্যালয়, গাজীপুর থেকে একটি এনফোর্সমেন্ট টিম অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

অভিযান পরিচালনা কালে এনফোর্সমেন্ট টিম খালের দুই পাড় পর্যবেক্ষণ করে এবং খাল এর ঠিকাদারী কাজ সম্পর্কে উপস্থিত জনসাধারন এর সাথে কথা বলে।অভিযানকালে টিম কর্তৃক অভিযোগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ করা হয় ।

 

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  ও ঠিকাদারের বিরুদ্ধে সড়ক পাকাকরণ প্রকল্পে অনিয়মের আশ্রয় নিয়ে সরকারি অর্থ আত্মসাৎ করার অভিযোগের প্রেক্ষিতে দুদক, জেলা কার্যালয়, দিনাজপুর হতে একটি টিম এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে।

পরিদর্শনকালে টিম কর্তৃক উপজেলা এলজিইডি অফিসে কর্মরত একজন উপ-সহকারী প্রকৌশলীর সহযোগিতায় রাস্তার বিভিন্ন জায়গা পরিমাপ করা হয়। উক্ত প্রকল্পে রাস্তার প্রস্থের পরিমাণ কম পাওয়া যায় এবং বালু ও ইট নিম্নমানের বলে প্রমান পায়।অভিযানকালে এনফোর্সমেন্ট টিম পিআইও অফিস থেকে প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *