দীর্ঘ ৯  বছর পর সন্দ্বীপে বিএনপি’র নেতা  মিল্টন ভূইয়া

Uncategorized গ্রাম বাংলার খবর চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ জাহিদুল ইসলাম শিহাব, (সন্দ্বীপ) :  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নির্বাহী কমিটির  সদস্য সন্দ্বীপের কৃতি সন্তান মিজানুর রহমান ভূইয়া  সন্দ্বীপে আগমন উপলক্ষে  উপজেলা বিএনপি’র অঙ্গ  ও সহযোগী সংগঠন নেতাকর্মীরা পাড়া মহল্লা থেকে আনন্দ  মিছিল ও গাড়ির বহর নিয়ে গুপ্তছড়া ঘাটে যায়। গুপ্তছড়া ঘাট থেকে মিল্টন ভুঁইয়াকে বরণ   উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।


বিজ্ঞাপন

দলীয় কার্যালয়ে সামনে  আলোচনা সভায় সন্দ্বীপ উপজেলা বিএনপি আহ্বায়ক  এডভোকেট আবুতাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন  মিজানুর রহমান মিল্টন ভূইয়া।


বিজ্ঞাপন

সন্দ্বীপ উপজেলা বিএনপি সদস্য সচিব  আলমগীর ঠাকুরের সঞ্চালনায়,বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ন-আহব্বায়ক ইন্জিনিয়ার বেলায়েত হোসেন,উত্তর জেলা বিএনপির সদস্য আজমত আলী বাহাদুর,সন্দ্বীপ উপজেলা যুগ্ন আহব্বায়ক সোলাইমান বাদশা,যুগ্ম আহব্বায়ক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।।
এই সময় আরো উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

দলীয় কর্যালয়ের সামনে বক্তব্যে মিল্টন ভুইয়া বলেন
আপনারা জানেন দীর্ঘ ৯ বছর পর আমি বাংলাদেশ ও নিজ জন্মভূমি সন্দ্বীপে ফিরছি, কারণ ফ্যাসিষ্ট সরকার দীর্ঘদিন আমাকে দেশে আসতে দেয় নি, স্বৈরাচারি শেখ  হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় কে অপহরণের নাটক সাজিয়ে আমাকে দন্ড দিয়েছে। ইনশাআল্লাহ জনগণের দোয়ায় আমি দেশে ফিরে এসেছি।

এই সময় তিনি বলেন আমি আমৃত্যু সন্দ্বীপের মানুষের সেবা করে যাব নৌ যাতায়াত ও সীমানা নির্ধারণ সহ দ্বীপের যে সমস্ত সমস্যা রয়েছে তা নিয়ে সরকারের উচ্চ মহলের সাথে আলোচনা করা সমাধান করার চেষ্টা করব।আজ আপনারা যেই ভালবাসা দিয়েছেন তার জন্য আপনাদের কাছে চিরঋনী হয়ে থাকবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *