বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত বরিশাল বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ১৫ ডিসেম্বর  সন্ধ্যা ৬ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ  বিএমপি’র রুপাতলিস্থ পুলিশ লাইন্স ড্রিল সেডে নবনিযুক্ত বিএমপি কমিশনার  জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম এর সভাপতিত্বে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

সভায় পুলিশ কমিশনার অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ সাধন নিশ্চিতকল্পে আর্থিক সহায়তা, চিকিৎসা, ছুটি, বেতন-রেশন, ডাইনিং, ক্যান্টিন সহ সর্বক্ষেত্রে শতভাগ কল্যাণ সাধনের বিষয়ে আশ্বস্ত করে বলেন, আমরা শৃঙ্খল বাহিনী। আমাদের প্রত্যেক সদস্য কে চেইন অব কমান্ড মেনে চলতে হবে। সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রেখে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। কোন সদস্যের শৃঙ্খলা পরিপন্থী কাজ পরিলক্ষিত হলে, বিশেষ করে মাদকের সাথে কারো কোন ধরনের সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও তিনি সাইবার স্পেস ও অনলাইন প্লাটফর্মের অপরাধ সংক্রান্তে সবাইকে সচেতন থেকে সোশ্যাল মিডিয়া ও অনলাইন প্লাটফর্ম ব্যবহারের ক্ষেত্রে পুলিশ সদর দপ্তরের নির্দেশনা মেনে চলার নির্দেশ প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স)  হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ ও সাপ্লাই এন্ড লজিস্টিকস) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত)  মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন)  খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) রুনা লায়লা সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন পদ-পদবীর পুলিশ সদস্যগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *