কেএমপির পুলিশ কমিশনারের মহানুভবতায় মানবিক পুলিশিং সেবা কেন্দ্রের চিকিৎসায় প্রান ফিরে পেলেন মোঃ জয়নাল শিকদার

Uncategorized অন্যান্য

মামুন মোল্লা (খুলনা) ঃ সোমবার ২৫ জুলাই, সেবাই সর্বোৎকৃষ্ট কর্ম, এই মূলমন্ত্রকে ধারণ করে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভুঞা এর অনন্য উদ্যেগে খুলনা মেট্রোপলিটন পুলিশে কর্মরত পুলিশ সদস্য এবং হৃদয়বান ব্যক্তিদের আর্থিক সহযোগিতায় বিভাগীয় পুলিশ হাসপাতাল, খুলনার তত্ত্বাবধানে মানবিক পুলিশিং সেবা কেন্দ্র পরিচালিত হচ্ছে।
এই প্রেক্ষিতে মোঃ জয়নাল শিকদার (৩৬), পিতা-মো: জামাল শিকদার, সাং-মহেশ্বরপাশা কালীবাড়ি সাহপাড়া, থানা-দৌলতপুর, খুলনা কে বিভাগীয় পুলিশ হাসপাতাল, খুলনা থেকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। তিনি ২০০৯ সালে যশোর জেলাধীন নাভারণ এলাকায় রোড এক্সিডেন্ট করেন এবং চিকিৎসাধীন অবস্থায় অপারেশনের মাধ্যমে ঢাকা পঙ্গু হাসপাতাল থেকে ১ টি পা বাদ দেন।
এরপর ২০২২ সালে তার ঐ অপারেশনের জন্য মূত্রনালীতে সমস্যা হওয়ায় খুলনাস্থ সন্ধানী ক্লিনিক, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং আবু নাসের হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হয়। উক্ত হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ তাকে জরুরী ভিত্তিতে অপারেশন করার পরামর্শ দেন।

তৎপ্রেক্ষিতে মো: জয়নাল শিকদার তার পরিবারের সাথে অপারেশনের ব্যয় নির্বাহের জন্য আলোচনা করে কিন্তু তারা এই বিপুল অর্থ প্রদানে অসমর্থ হয়। সেই মূহুর্তে তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশ কর্তৃক পরিচালিত খুলনা বিভাগীয় পুলিশ হাসপাতালের “মানবিক পুলিশিং সেবা কেন্দ্র” এর শরণাপন্ন হন।
উল্লেখ্য, গত ৩ জুলাই, থেকে ৮ জুলাই, পর্যন্ত ডক্টরস্ পয়েন্ট, খুলনায় চিকিৎসা গ্রহণ করে সুস্থ স্বাভাবিক জীবন-যাপন করছেন।
কেএমপি’র পুলিশ কমিশনার এর নির্দেশনায় মোঃ জয়নাল শিকদারের চিকিৎসার সকল প্রকার ব্যয় বহন করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *