যশোরের কেশবপুরে জনকণ্ঠের সাংবাদিক কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিএমএসএস’র তীব্র নিন্দা ও প্রতিবাদ 

Uncategorized অপরাধ এইমাত্র খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  যশোরের কেশবপুরে জনকণ্ঠের সাংবাদিক কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, যশোরের কেশবপুর প্রেসক্লাবের সদস্য ও হসপিটাল গেটের সামনে অবস্থিত রুমী ফার্মেসীর মালিক দৈনিক জনকণ্ঠের সাংবাদিক কে এম কবির হোসেনের উপর হামলা করেছে খতিয়াখালী গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র আমিত দাস ও একই গ্রামের মাষ্টার মহিতোষ দাসের কলেজ পড়ুয়া ছেলে সৌভিক দাস।

এ ঘটনায় পুলিশ সৌভিক দাস কে জিজ্ঞাসাবাদ করার জন্য আটকও করেছে ।ঘটনাস্থল সুত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার সদর ইউনিয়নের খতিয়াখালি গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র অমিত দাসের এক আত্মীয় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগী।

তাঁর জন্য কেশবপুর হাসপাতালের গেটের সামনে দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে এম কবির হোসেনের মালিকানাধীন রুমী ফার্মেসীতে অমিত দাস (৩২ ) ও সৌভিক দাস (৩০) ঔষধ ক্রয় করতে যান। হাসপাতালের ডাক্তারের দেওয়া ব্যাবস্তা পত্র অনুযায়ী মোট ঔষধের মূল্য ১৭০০ টাকা বলে কবির হোসেন তাদের জানান।
এসময়ে অমিত দাস ঔষধ কম করে দেওয়ার কথা বলে এসময়ে কবির হোসেন বলেন কি কি ঔষধ প্রয়োজন ডাক্তারের নিকট হতে দেখিয়ে নিয়ে আসেন।
রোগীর স্বজনরা কিছু সময়ে পরে কবির হোসেনের পাশের দোকান চয়ন ফার্মেসী হতে ঔষধ ক্রয় করতে থাকে। এসময়ে কবির হোসেন তাদের নিকট এর কারণ জানতে চাইলে রোগীর স্বজনদের মধ্যে অমিত দাস ও খতিয়াখালি গ্রামের মহিতোষ দাসের পুত্র সৌভিক দাস তাঁর উপরে হামলা করে। তাদের হামলায় আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে নিয়ে দ্রুত হাসপাতালে ভর্তি করে ।

কেশবপুর থানার ডিউটি অফিসার এস আই হাসান বলেন সাংবাদিকের উপর হামলার ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানাতে আনা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান আসার পরে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সামান্য বিষয়ে সাংবাদিকের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটি, খুলনা বিভাগীয় কমিটি ও যশোর জেলা কমিটির নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *