বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিস কর্তৃক সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার  ২২ জুন, সিলেটের  মৌলভীবাজার জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)  এর একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযানের কার্যক্রম যথাক্রমে উল্লেখ করা হল, মেসার্স হাট বাজার সুপার শপ, কোর্ট রোড, সদর মৌলভীবাজার প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রসমূহের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়। প্রতিষ্ঠানটিকে বিএসটিআইয়ের অনুমোদনবিহীন (প্রযোজ্য ক্ষেত্রে) পণ্য বিক্রয়- বিতরণ ও বাজারজাতকরণ হতে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়।

মেসার্স কালাম ব্রিক ফিল্ড, সদর মৌলভীবাজার, প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনূকূলে সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়।

মেসার্স শামস ফুড, শ্রীমঙ্গল রোড, সদর মৌলভীবাজার , প্রতিষ্ঠানটিকে উৎপাদিত ব্রেড, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের মান সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

মেসার্স আর কে এম ব্রিক ফিল্ড, সদর মৌলভীবাজার, প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনূকূলে সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়।

মেসার্স বিসমিল্লাহ বেকারী, রাজনগর, মৌলভীবাজার , প্রতিষ্ঠানটিকে উৎপাদিত ব্রেড, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের মান সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন    (বিএসটিআই) এর  সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সুমন, ফিল্ড অফিসার (সিএম) এবং রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড  এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)  এর সিলেট বিভাগীয় অফিসের    কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সুমন, ফিল্ড অফিসার (সিএম) এবং রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি)  আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও       জনস্বার্থে বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের এধরণের   কার্যক্রম অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া    ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *