বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিস কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  রবিবার, ১৬ জুলাই বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরগুনা সদরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে মেসার্স আনন্দ ব্রেড এন্ড কনফেকশনারী এর কেক পণ্যের সিএম সনদ না থাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর আইন ২০১৮ এর ১৫/২৭ ধারা অনুযায়ী ৩৫,০০০ (পয়ত্রিশ হাজার টাকা) জরিমানা করা হয়েছে এবং মেসার্স সাতক্ষীরা দধি ঘর এর দধি পণ্যের মোড়কজাত সনদ না থাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী ১৫,০০০ (পনেরো হাজার) টাকা জরিমানা করা হয়েছে।

উক্ত মোবাইল কোর্টটি  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান শান্ত, জেলা প্রশাসন, বরগুনা এর নেতৃত্বে পরিচালিত হয়।প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট) অংশগ্রহণ করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর বরিশাল  বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মাকসুদুর রহমান, পরিদর্শক (মেট) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও  জনস্বার্থে বিএসটিআই এর  বরিশাল বিভাগীয় অফিসের  এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *